সোনারগাঁয়ে পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়

সোনারগাঁ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা মাঠে (১৮অক্টোবর) রোববার বিকেল ৪ টায় সোনারগাঁ পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম( পিপিএম- বার) নারায়ণগঞ্জ। মোশারফ হোসেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ নারায়ণগঞ্জ, খোরশেদ আলম (খ ) সার্কেল নারায়ণগঞ্জ, সোনারগাঁ অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম। এছাড়াও সোনারগাঁয়ের সাব-ইন্সপেক্টর সহ সোনারগাঁয়ের থানার সিনিয়র সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ।অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, সমাজ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য শুধু পুলিশ প্রশাসন কেই চাপ সৃষ্টি করলেই হবে না সে ক্ষেত্রে প্রতিটি পরিবারের অভিভাবকগণ সচেতন থাকলে ও সঠিকভাবে গাইড দিলে তবেই সমাজে ধর্ষণ সহ বিভিন্ন অপরাধ থেকে পরিবার ও সমাজের সর্বস্তরের মানুষ নিরাপদে থাকবে।

তাই পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, সমাজের প্রতিটি পরিবারের অভিভাবকগণ যেন তাদের সন্তানের প্রতি ভালোভাবে লক্ষ্য রাখে ও প্রত্যেকের সন্তানকে সঠিক পরিচালনার জন্য যা যা প্রয়োজন তা যেন প্রয়োগ করে।

সোনারগাঁ অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জে সাতটি থানার মধ্যে সোনারগাঁ থানা মডেল হিসেবে উপহার দিবেন সোনারগাঁ বাসিকে। সোনারগাঁ থানায় সর্বস্তরের জনগণ থানায় সর্ব প্রকার সহযোগিতা পাবে। থানায় কোন প্রকার দালালি চলবে না জিডি অভিযোগ মামলা সর্বপ্রকার আইনি সহযোগিতার জন্য কোন প্রকার অর্থের প্রয়োজন হবে না। মোটকথা থানায় জিডি মামলার জন্য টাকার প্রয়োজন হবে না।

তিনি আর বলেন, সরাসরি আমার কাছে আসতে কোন মাধ্যমের প্রয়োজন হবে না আমি জনগণের সেবার জন্য সার্বক্ষণিক ভাবে অপেক্ষায় থাকি। সোনারগাঁয়ে কোন প্রকার চাঁদাবাজি মাদক দ্রব্য জমি দখল ক্রাইম বরদাশ্ত করা হবে না।

সে ক্ষেত্রে সোনারগাঁয়ের সকল ইউনিয়নের জনপ্রতিনিধির কাছে ও সাংবাদিকদের কাছে সর্ব প্রকার সহযোগিতার জন্য অনুরোধ করেন। সকলের সহযোগিতায় সোনারগাঁ অপরাধ দমনে অগ্রধিকার ভূমিকা পালন করবে।

এই খবর গুলিও পড়তে পারেন