নারী ক্রিকেটার হিসেবে জায়গা দখল করে নিলেন ইয়াসমীন আক্তার রত্না

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ক্রিকেট একাডেমি সোনারগাঁও কিংস ক্লাবের নারী ক্রিকেটার ইয়াসমীন আক্তার রত্না বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির নারী ক্রিকেটার হিসেবে জায়গা দখল করে নিয়েছেন।

বুধবার থেকে বিকেএসপিতে তার অনুশীলন শুরু হবে। রত্নাকে উৎসাহ দিতে নারায়নগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা ক্রীড়া সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন। সোমবার সন্ধ্যায় সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কিংস ক্লাবের কর্ণধার আবু নাইম ইকবালের ব্যাক্তিগত কার্যালয়ে তাকে এমপি সহযোগিতা করে উৎসাহ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নারায়নগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক শাহ মোহাম্মদ হানিফ,নসোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কিংস ক্লাবের কর্ণধার আবু নাইম ইকবাল,সোনারগাঁও কিংস ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক নজরুল ইসলাম ও রত্নার ভাই জাহাঙ্গীর আলম।
সোনারগাঁও কিংস ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক নজরুল ইসলাম বলেন, কিংস ক্লাবের ক্রিকেটারদের মধ্য থেকে একদিন জাতীয় দলে স্থান করে নেবে এটাই আমার বিশ্বাস।

সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কিংস ক্লাবের কর্ণধার আবু নাইম ইকবাল বলেন, কিংস ক্লাব জাতীয় দলের ক্রিকেটার তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। কিংস ক্লাবের ক্রিকেটাররা দেশ ও দেশের বাইরে গিয়েও সাফল্য অর্জন করে চলছে। এর আগে ইমরান বিকেএসপিতে অনুশীলন করেছেন। দিদার ভারতে গিয়ে ক্রিকেট খেলেছেন।

এই খবর গুলিও পড়তে পারেন