সারাদেশ থেকে জেলা, উপজেলা, একযোগে সাংবাদকর্মী নিয়োগ চলছে

দেশের জনপ্রিয় অনলাইন জাতীয় সাপ্তাহিক গরমিল এবং পত্রিকা এর জন্য দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ চলছে।আপনি যদি সৎ ও কর্মঠ হোন অনলাইন জাতীয় সাপ্তাহিক গরমিল ও পত্রিকার গনমাধ্যমে কাজ করতে ইচ্ছুক, তবে আবেদন করতে পারেন।

শিক্ষাগত যোগ্যতাঃ সর্বনিম্ন এইচ এস সি পাস হতে হবে। (১) ”জাতীয় সাপ্তাহিক গরমিল পত্রিকার সাংবাদিক নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে চাইলে নিচের দেওয়া নির্ধারিত ইমেইলে সিভি এবং ছবি জমা দিতে হবে। সিভি জমা দেওয়ার ১মাসের মধ্যে, সাংবাদিক পরিচয় পত্র (আইডি কার্ড) প্রদান করা হবে।

যে সব জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবে, কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, রাঙ্গামাটি, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবানরাজশাহী, সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া, রাজশাহী, নাটোর, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁযশোর, সাতক্ষীরা, মেহেরপুর, নড়াইল, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা, খুলনা, বাগেরহাট, ঝিনাইদহ, ঝালকাঠি, পটুয়াখালী, পিরোজপুর, বরিশাল, ভোলা, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ নরসিংদী, শরীয়তপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, পঞ্চগড়, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, গাইবান্ধা, ঠাকুরগাঁও, রংপুর, কুড়িগ্রাম, ময়মনসিংহ, শেরপুর , জামালপুর, নেত্রকোণা।

নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করার নিয়মঃ

১. নাম …………………………………. ২. পিতার নাম:……………………… ৩. মাতার নাম:…………………….. ৪. বর্তমান ঠিকানা: গ্রাম:…………….., ডাকঘর:……………… উপজেলা:………………………….. জেলা :………………… ৫. স্থায়ীঠিকানা : গ্রাম :………………..ডাকঘর………………… উপজেলা :………………… জেলা :………………… ৬. জন্ম তারিখ : ……………………… ৭. জাতীয়তা : ……………………… ৮. র্ধম : ……………………… ৯. বৈবাহিক অবস্থা : ……………………… ১০. শিক্ষাগত যোগ্যতা : ……………………… ১১. জাতীয় পরিচয়পত্র নম্বরঃ ১১. ফেসবুক প্রোফাইল লিঙ্ক:…………………… ১২. মোবাইল নাম্বার : : ………………………

নিচের ইমেইল এ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র এবং পাসপোর্ট সাইজের ছবি পাঠাতে হবে।ই-মেইলঃ gormil360@gmail.com যোগাযোগের করতে পারেন, এ্যাডভোকেট হায়দারঃ- 01713509506, চুড়ান্ত নির্বাচন প্রক্রিয়া: রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।

এই খবর গুলিও পড়তে পারেন