ব্যালিস্টিক মিসাইলের ভুয়া খবরে থমকে গেল পর্ন সাইট

ব্যালিস্টিক মিসাইলের খবরে স্তব্ধ পর্ন সাইট! অবাক লাগছে? কিন্তু বিষয়টা একেবারেই সত্যিই। এমনই অদ্ভুত ঘটনাটি ঘটেছে হাওয়াই দ্বীপপুঞ্জে। পর্নহাব এমনটাই দাবি করেছে।

পর্নসাইটের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ভুয়া ম্যাসেজ অ্যালার্ট আসার পরই এক ঝটকায় নেমে যায় পর্ন সাইটের ভিজিটর। প্রায় ৫০ শতাংশ নাকি কমে গিয়েছিল দর্শক সংখ্যা। কিন্তু পরমুহূর্তেই যখন তারা জানতে পারে বিষয়টি ভুয়া। কোনও ব্যালিস্টিক মিসাইল আসছে না এই দ্বীপের দিকে। তখনই ফের এই ওয়েবসাইটের দর্শক সংখ্যা বেড়েছে এক নিমেষে।

পর্নহাবের পক্ষ থেকে আরও জানানো হয়, বিগত কয়েক বছরে এই হারে দর্শক সংখ্যা কমেনি। যদিও সেই দর্শক সংখ্যাটা মাত্র ২০মিনিটের জন্য কমে গিয়েছিল। ফের ৮.৪৫এ মোবাইলে ভুয়া যে ম্যাসেজটি তার বার্তা এলেই দ্বীপের বাসিন্দারা ঘরে ফিরে আসেন। এরপরই ফের চরচর করে বাড়তে থাকে ওয়েবসাইটের ভিজিটর।

রাত ৮টা বেজে ৭মিনিট। মোবাইলে একটি ম্যাসেজ অ্যালার্ট আসে। হাওয়াই দ্বীপের দিকে ধেয়ে আসছে ব্যালিস্টিক মিসাইল। যার প্রভাব পরে পর্ন সাইটের উপরে। হাওয়াই দ্বীপ ধ্বংস হয়ে যাবে, এমনই আতঙ্ক ছড়িয়ে পড়ে মানুষের মধ্য। এর জেরে পর্ন সাইটের ভিজিটর এক ধাক্কায় অনেকটা নেমে যায়।

এই খবর গুলিও পড়তে পারেন