মেয়ের সাথে আমার তুলনা করেছিলেন ট্রাম্প, দাবি পর্নস্টারের

প্রেসিডেন্ট পদে বসার আগে ডোনাল্ড ট্রাম্পের কীর্তিকলাপ নিয়ে সরগরম মার্কিন সংবাদমাধ্যম। সে দেশের পর্ন অভিনেত্রী স্টেফানি ক্লিফোর্ডের দাবি, মেয়ে ইভাঙ্কার সাথে তার তুলনা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। এমনকী ১০ দিন অন্তর ফোন করতেন ট্রাম্প। স্টেফানির এমন বিস্ফোরক অভিযোগ এখন মার্কিন দুনিয়া তোলাপাড়।

পর্ন দুনিয়ায় স্টর্মি ড্যানিয়েলস নামেই জনপ্রিয় স্টেফানি। মার্কিন পর্ন তারকার দাবি, মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের সাথে তার তুলনা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। এমনকী ১০ দিন অন্তর ফোন করতেন ট্রাম্প।

২০১১ সালে পলিগ্রাফ পরীক্ষার সময় ট্রাম্প সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছিলেন স্টেফানি ক্লিফোর্ড।

মার্কিন ম্যাগাজিন টাচ উইকলি’তে প্রকাশিত প্রতিবেদনে ক্লিফোর্ড দাবি করেছিলেন, ২০০৬ সালে নেভাদা এজউড তাহোয়ে গলফ কোর্সের এক প্রতিযোগিতায় ট্রাম্পের সাথে সাক্ষাৎ হয় স্টেফানির। দাবি, সেখানেই শারীরিক সম্পর্ক হয় তাদের। পর্ন তারকা বলেছেন, ট্রাম্প জানায় ইভাঙ্কার মতোই নাকি আমি স্মার্ট, সুন্দর এবং গুণী।

নির্বাচনী প্রচারে বিতর্ক এড়াতে স্টেফানিকে ডোনাল্ড ট্রাম্প ১.৩০ লাখ ডলার দিয়েছিল বলে কয়েকদিন আগেই এই খবরে সরগরম হয়ে ওঠে। ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহান কেচ্ছা চাপা দিতে আসরে নেমেছিলেন। তবে, হোয়াইট হাউসের পক্ষ থেকে এসব অভিযোগ খারিজ করে দেওয়া হয়।

প্রসঙ্গত, স্টেফানির সাথে সম্পর্কের এক বছর আগেই মেলানিয়াকে বিয়ে করেন ট্রাম্প।

এই খবর গুলিও পড়তে পারেন