বাঘেরবাজার সেচ্ছাসেবক দলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন অনুষ্ঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

ভাওয়ালগড় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ৫৬ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

(২৩ নভেম্বর) সোমবার বিকাল ৪ টায় বাঘের বাজার বিএনপির অফিস কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতত্বি করেন,ওলামা দলের মির্জাপুর ইউনিয়নের সাবেক সভাপতি আলহাজ্ব কফিল উদ্দিন, সঞ্চালনা করেন, ভাওয়ালগড় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখনে, গাজীপুর জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম সিনহা,উক্ত অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন,গাজীপুর জেলা যুবদলের সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাওছার আহমেদ ( মোল্লা ), মির্জাপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক খোরশেদ আলম, গাজীপুর সদর উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা ইউনুছ আলী ( নছ মিয়া ), গাজীপুর সদর উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা আসাদুজ্জামান আছাদ, ভাওয়ালগড় ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ( তাজ )

আরোও উপস্থিত ছিলেন,সেচ্ছাসেবক দলের নেতা আনোয়ার, শাকিল, সাদির, মনোয়ার, রানা, সাইফুল ইসলাম মোল্লা, সজিব প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন ভাওয়ালগড় ইনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ । উক্ত মিলাদ ও দোয়া মাহফিল শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এই খবর গুলিও পড়তে পারেন