গাজীপুর ঘুড়ি উড়াতে গিয়ে কিশোরের মৃত্যু অহত এক

রোকুনুজ্জামান

গাজীপুরে সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সকাল ১১ টার দিকে ঘুড়ি উড়াতে গিয়ে মটরসাইকেলের ধাক্কায় এক কিশোরের মৃত্যু । এসময় মোটরসাইকেলসহ একজনকে আটক করে মাওনা হাইওয়ে থানা পুলিশ।

সোমবার (২৫ মে ২০২০) শিরিরচালা এলাকায় ঘুড়ি উড়াতে গিয়ে চলে যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপর। তখনই উত্তরা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনায় যাওয়ার সময় মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরের, এ সময় গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে, উদ্ধার করে বাঘেরবাজার স্থানীয় কাজী হসপিটালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহত মোটরসাইকেল আরোহী নেত্রকোনার কলমাকান্দা থানার লেংগুরা গ্রামের মৃত আঃ মজিদ এর সন্তান আবু খায়ের শামীম (২৮) সে উত্তরা থেকে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আমান (১০) ঘুড়ি নিয়ে মাঠে খেলাধুলা করছিল, হঠাৎ ঘুড়ির সুতা কেটে যায়। তখন উড়ে যাওয়া ঘুড়িটাকে ধরার জন্য উপরে দিকে তাকিয়ে দৌড়ে ছুটে চলে যায় মহাসড়কের উপর। তখনই উত্তরা থেকে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেলের সামনে ধাক্কা খায়। এ সময় বুকে ও মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে কিশোরটি নিহত হয় । নিহত কিশোর ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা বাদেকরমা গ্রামের রহিম উদ্দিনের সন্তান। সে মা-বাবার সাথে স্থানীয় সাজাহানের বাড়িতে ভাড়া থাকতেন ।

এ ব্যাপারে মাওনা হাইওয়ে থানার (ওসি) মনজুরুল হক জানিয়েছেন, এ ঘটনায় মোটরসাইকেলসহ চালক আবু খায়ের শামীম কে আটক করা হয়েছে। নিহতের মায়ের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরাদেহ বুঝিয়ে দেয়া হয়। এবং এই ঘটনায় একটা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই খবর গুলিও পড়তে পারেন