কাওরাইদে ঈদ সামগ্রী উপহার দিলেন আওয়ামীলীগ নেতা শারফুল ইসলাম

রোকুনুজ্জামান:

বিশ্বব্যাপী যখন করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ কঠিন থেকে কঠিন মহামারী আকারে ধারণ করায় সারাবিশ্বব্যাপী চলছে লকডাউন সমস্ত কর্মসংস্থান যখন বন্ধ এবং সমাজের অসহায় গরীব হতদরিদ্র কর্মহীন পরিবারের মানুষের মধ্যে চলছে জীবিকা নির্বাহের নির্মম হাহাকার ঠিক ওই মুহূর্তে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা এবং বিশিষ্ট শিল্পপতি মো.শারফুল ইসলাম তার নিজস্ব অর্থায়নে কাওরাইদ ইউনিয়নে প্রায় ৩ হাজার গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছেন তিনি।

বুধবার (২৮ এপ্রিল) সকাল থেকে কাওরাইদ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের লালপুকুর পাড়, বিধায় গ্রামের মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এবং নয়াপাড়া গ্রামসহ বিভিন্ন মহল্লায় মো. শারফুল ইসলাম তার নিজ হাতে গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে সাবান,সেমাই,চিনি, পোলাওয়ের চালসহ বিভিন্ন খাদ্য ও ঈদ সামগ্রী তুলে দেন। এবং প্রথম ধাপে ১ নং ওয়ার্ডে চারশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী তার নিজ হাতে তুলে দেন।

কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো.শারফুল ইসলাম বলেন, লকডাউন ও পবিত্র মাহে রমজান মাস ও সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় কাওরাইদ ইউনিয়নের গরীব অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আমার নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণের কাজ ইতিমধ্যেই শুরু করেছি।

তিনি আরো জানান, কাওরাইদ ইউনিয়নে ৯টি ওয়ার্ড রয়েছে নয়টি ওয়ার্ডে ধাপে ধাপে বিতরণ করবো প্রতিটি ওয়ার্ডের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড গ্রাম ও মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী পৌঁছে দিবো ( ইনশাআল্লাহ)।

শারফুল ইসলাম বলেন,করোনা ভাইরাস সংক্রমণে প্রথম ধাপে সারাদেশে যখন লকডাউন ছিলো ওই মুহূর্তে তার নিজ উদ্যোগে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন। করোনার দ্বিতীয় ধাপেও বসে না থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন,সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ ও সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি সকলকেই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামনা করেন।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, কাওরাইদ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সাফাজউদ্দিন এবং সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন,কাওরাইদ ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,বিদাই গ্রাম কমিটির সভাপতি হেলাল উদ্দিন,নয়াপাড়া গ্রাম প্রধান মো. সোবহান,কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো.নাঈম হাসান দুর্জয়সহ আরো উপস্থিত ছিলেন,স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই খবর গুলিও পড়তে পারেন