ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন হয়েছে।বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ভূল্লীতে এসএসসি ব্যাচ ২০২০ এর উদ্যোগে মনোমুগ্ধকর পরিবেশে লাল ফিতা কেটে, আতশবাজি ফোটানো ও ফানুস উড়ানোর মধ্যে দিয়ে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়।

ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী এর সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি সরকার আলাউদ্দীন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরে এ আলম সিদ্দিকী মুক্তি। এ সময় আরো উপস্থিত ছিলেন, টুর্নামেন্টের আহবায়ক কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, চেম্বার অ্যান্ড কমার্সের পরিচালক ও যুবলীগ নেতা এস এম শাওন চৌধুরী, জেলা যুবলীগের সাংস্কৃতি সম্পাদক জাকিউর আলম জুয়েল, ভূল্লী ডিগ্রী কলেজের প্রভাষক শাহারিয়ার আলম সোহান, বিশিষ্ট ব্যবসায়ী খাজা ময়নুদ্দীন, শিক্ষক সারোয়ার হোসেন মানিক, আরিফ আহমেদ রনি, সরকার আসাদুজ্জামান বাবুসহ প্রমুখ।

ব্যাডমিন্টন টুর্নামেন্টি উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসে খেলা প্রেমি তরুন, যুবক, যুবতী, বয়স্ক পুরুষ ও মহিলারা। এ সময় দর্শক ও খেলোড়ারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ। উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যক্ষ জুলফিকার আলী বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চায় যুব সমাজ ব্যস্ত থাকলে সন্ত্রাসী কার্যক্রম ও মাদকের ছোবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখতে হবে।

তিনি আরও বলেন, যে জাতি খেলাধুলায় যত উন্নত তারা পৃথিবীতে তত বেশি বিকশিত হয়েছে। এ সময় তিনি, এতো সুন্দর একটি খেলার আয়োজন করার আয়োজকদের ধন্যবাদ জানান। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন মানহা পঞ্চগড় দল ও জিরো ফ্যাশন। এতে খেলা শেষে চ্যাম্পিয়ন হয় মানহা পঞ্চগড় দল।

উল্লেখ্য, ৭ দিন ব্যাপী ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ২৪টি টিম বিভিন্ন জেলা থেকে অংশ গ্রহন করবেন এবং আগামী ২৭ জানুয়ারি খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে।
টুর্নামেন্টের ধারাভাষ্যকারের দায়িত্বে আছেন ঠাকুরগাঁও বেতারের উপস্থাপক মোস্তাক আহমেদ। ঙ((!সৌজন্যেঃ স্বপ্ন ইলেকট্রনিক্স এন্ড ফার্নিচার, খানাপিনা হোটেল, নাজিব ট্রেডার্স, বাহার ট্রেডিং এজেন্সি, সোনার বাংলা।

এই খবর গুলিও পড়তে পারেন