যুগান্তরের জয়দেবপুর প্রতিনিধি সহকর্মীদের ফুলের শুভেচ্ছায়

গাজীপুর প্রতিনিধিঃ

সাজানো বন মামলায় হয়রানির শিকার যুগান্তরের জয়দেবপুর প্রতিনিধি এমএ কাশেম ১৯দিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছে।

গাজীপুর বন আদালত রোববার [২০ ডিসেম্বর ২০২০] দুপুরে তার তার জামিন মঞ্জুর করেন। পরে বিকেল তিনটায় তিনি গাজীপুর জেলা কারাগার থেকে বের হন।
মঙ্গলবার [২২ ডিসেম্বর ২০২০] বিকেলে এমএ কাশেম হোতাপাড়ায় গাজীপুর সদর উপজেলা প্রেস ক্লাবের সামনে আসলে গাজীপুর জেলার কয়েকজন সংবাদকর্মীবৃন্দ তাকে ফুল দিয়ে তাৎক্ষণিক শুভেচ্ছা জানায়।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক খোলা কাগজের সদর উপজেলা প্রতিনিধি ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফ খান, মাই টিভির সদর উপজেলা প্রতিনিধি মাহবুবুল আলম, নতুন সময় টেলিভিশনের প্রতিনিধি ওবায়দুল ইসলাম, যোগফলের স্টাফ রিপোর্টার মো. মোজাহিদ, দৈনিক গণজাগরণের শ্রীপুর উপজেলা প্রতিনিধি ও শ্রীপুর রিপোর্টার্স ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন ও দৈনিক মুক্ত বলাকা’র স্টাফ রিপোর্টার এবং গাজীপুর সদর উপজেলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মিলন শেখসহ গাজীপুর জেলার বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য: বন্যপ্রাণী বিভাগের ভাওয়াল রেঞ্জের অধীন বারইপাড়া বিট কর্মকর্তা (বন প্রহরী) হোসাইন কর্তৃক মিথ্যা ঘটনা সাজিয়ে একটি বন মামলা করলে তিনি ১৯ দিন কারাবরণ করেন।

এই খবর গুলিও পড়তে পারেন