বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া ফাউন্ডেশন র্বষপূর্তি উপলক্ষে আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

রোকুনুজ্জামান:

মহান বিজয় দিবস ও বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া ফাউন্ডেশন প্রথম র্বষপূর্তি উপলক্ষে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা এলাকায় আর্ত ও মানবতার সেবায়ত নিয়োজিত এই ফাউন্ডেশন এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও শহীদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) রাত সাড়ে আটটায় বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া ফাউন্ডেশনের নিজ কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভাওয়ালগড় ইউপি সদস্য শফিকুল ইসলাম মোল্লা এর সভাপতিত্বে,সাবেক প্রতিষ্ঠাতা যুগ্ন-আহ্বায়ক ভাওয়ালগড় ইউনিয়ন ছাত্রলীগ সাদিকুল ইসলামের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কাঁয়াপাড়া বাজার মসজিদের ইমাম আবুছাইদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজী আজিম উদ্দিন কলেজের সাবেক এজিএস লিয়াকত সরকার, শওকত ওসমান মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা শওকত ওসমান সরকার, আলহাজ্ব মোহাম্মদ আলী কাইয়া, হুমায়ুন কবির কাইয়া, মুফতি আবু সঈদ, রোকনুজ্জামান কাইয়া, কামরুজ্জামান কাইয়া, মনির সরকার, ফখরুল সরকার, ইঞ্জিনিয়ার মাসুদ কাইয়া, সেলিম কাইয়া, সুমন মাহমুদ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা।

বক্তব্যকালে ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া বলেন, বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া ফাউন্ডেশনের পরিবার শ্রদ্ধার সাথে স্বরণ করি লাখো বীর মুক্তিযোদ্ধা ও যাদের আত্নত্যাগের বিনিময়ে লাল সবুজের একটি বাংলাদেশ উপহার পেয়েছি, তাদের ঋণ কোন দিন ভুলার নয়। মুক্তিযোদ্ধাদের দেখানো পথে ও তাদের ভালবাসা নিয়ে বীর মুক্তিযোদ্ধা আফাজ কাঁইয়া ফাউন্ডেশন চলবে এবং মানুষের সেবায় সর্বদা নিয়োজিত থাকবে সেই কামনা সহযোগীতা চান সকলের কাছে।

সকল শহীদ ও মুক্তিযুদ্ধাদের জন্য মিলাদ ও দোয়া মাহফিল করেন কাঁয়াপাড়া বাজার মসজিদের ইমাম আবুছাইদ প্রমুখ।

এই খবর গুলিও পড়তে পারেন